অসহায় মানুষের কল্যাণে সামর্থ্যবানদের এগিয়ে আসার আহবান

প্রেস বিজ্ঞপ্তিঃ

ফতেখাঁরকুল ইউনিয়নের ধানের শীষের প্রার্থী ও উপজেলা বিএনপি’র যুগ্ম-সম্পাদক আবুল বশর বাবু’র উদ্যোগে ৬, ৭ ও ৮ নং ওয়ার্ডের তিন’শ গরিব, দুস্থ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এই বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।

তিনি বলেন, সমাজের গরীব, কর্মঅক্ষম, মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমরা সামর্থ্যবান প্রত্যেকেই যদি সমাজের খেটে খাওয়া মানুষের পাশে দাড়ায়, তাহলে সমাজে আর কোন বৈষম্যের সৃষ্টি হতনা। তিনি, সমাজের সকল স্তরের অসহায় মানুষের কল্যাণে সামর্থ্যবানদের এগিয়ে আসার আহবান জানান। পাশাপাশি এরকম মহান উদ্যোগ ও আন্তরিক প্রচেষ্টা নিয়ে মানব কল্যান কাজে এগিয়ে আসার জন্য বিএনপি নেতা আবুল বশর বাবুকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন, রামু উপজেলা বিএনপি’র সভাপতি এস.এম ফৈরদাউস, সম্মানিত উপদেষ্টা আকতারুল আলম চৌধুরী, বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাপক ছৈয়দ আকবর, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফোরকান আহমদ, যুগ্ম-সম্পাদক টিপু সুলতান চৌধুরী, রামু উপজেলা মহিলাদলের সভানেত্রী সাবেক মেম্বার রাবেয়া বসরী রাবু, সহ-সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন মেম্বার, ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শামশুল আলম, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক শাহ নূর উদ্দিন বাবু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হক জনি, সাবেক যুবদল নেতা শামশুল আলম, আবদুল গণি, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জহির আলম, উপজেলা ছাত্রদলের সভাপতি হোসাইন আহমদ মাসুদ, যুবদল নেতা সরওয়ার, গিয়াস উদ্দিন, ফতেখাঁরকুল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কাইছার আলম ইমু, ছাত্রদল নেতা শাকিল, শাহরিয়ার আলম রিফাত, ইসলাম হোসেন মিজবাহ্, জাহেদুল ইসলাম।